$$$ দৈনিক মাত্র ৫ টি পোষ্ট করে ইনকাম করতে পারেন কয়েক ডলার $$$

আমরা দিন রাত ২৪ ঘন্টায় কম্পিউটার বা মোবাইলে মিলিয়ে মোট কত ঘন্টা অনলাইনে থাকি তা'কি কখনো ভেবে দেখেছেন? হয়তো ভেবে বলবেন আমি ১২ ঘন্টা বা আবার কেউ বলবে ১৬ ঘন্টা বা কেউ বলবেন আমার নেট তো ২৪ ঘন্টাই খোলা। কখনো ভেবে দেখেছেন এত সময় নেটে কি করেন? সবাই অবশ্য নেটে টাইমপাস করেননা, তাদের কথা বাদ দিলাম, যারা টাইমপাস করার জন্য নেট চালান অর্থাৎ ফেসবুক, টুইটার, ইনেষ্টাগ্রা, ইউটিইব ইত্যাদি তাদের বলছি ঐ সকল সোসাল মিডিয়া আপনাদের কি দিয়েছে? কোন সাহায্য করেছে? উত্তর না অথবা অনেক সময় এসব সোসাল মিডিয়া অনেক কাজে লাগে। কিন্তু আর্থিক সাহায্য বা ইনকাম সোর্স কি পেয়েছেন? সকলেরই উত্তর না, না, না...

আজকে আপনাদের সাথে এমন একটি APK নিয়ে কতা বলবো যেখানে সোসাল মিডিয়ার সকল মাজা পানে সাথে পাবেন আর্থিক সচ্ছলতা বা ইনকাম সোর্স। শুনে অবাক লাগছে? কোন ব্যাপারনা। সবটুকু ভালো করে পাড়েন আজ থেকে আপনিও বলবেন ঐ সব সোসাল মিডিয়া বাদ। পন্ডুশ্রম করার দিনে শেষ।

আপনি সরাসরি প্লেষ্টোরে যান বা নিচের লিংকে ক্লিক করেন APK পেয়ে যাবেন অথবা প্লেষ্টোরে যান সার্চ বক্সে টাইপ করুন KIKI দেখবেন নিচের ছবির লোগো সম্বলিত APK টি ডাউনলো করুন। মোবাইল নমবর, নাম ও প্যাসওয়ার্ড দিয়ে সাইন আপ করুন।
মোবাইলে ভেরিফিকেশন কোডটি দিয়ে ভেরিফেকেশন করুন,  এর পরে আপনাকে একটি পেজ সার্চ করতে বলবে বা একটি পেজ সিলেক্ট করতে বলবে ,আপনি সার্চ বক্সে টাইপ করুন Voice of Barishal পেজটি আসলে সেটিকে ফলো করনি।

প্রোফাইলে যান তার পরে প্রোফাইল ছবি, ২য় নাম, ইমেইল ইত্যাদি দিয়ে সেভ করুন।

এখানে প্রতিদিন মাত্র ৫ টি পোষ্ট করতে পারবেন। পোষ্টগুলো সারাসরি অন্যান্য সোসাল মিডিয়ার মতো নয়। নিচের ছরিব  মতো ১. টাইটেল ঘরে আপনার পোষ্টের একটি শিরনাম দিন, ২. Description ঘরে পোষ্টের বিস্তারিত বর্ননা দিন ৩. পেজ ঘরে ঘরে যেকোন একটি পেজ সিলেক্ট করেন বা আমাদের সাথে থার জন্য Voice of Barishal পেজটি সিলেক্ট করেন, ৪. নিচ থেকে একটি ছবি দিয়ে Add Post এ ট্যাপ করুন।

Voice of Barishal পেজে আপনি পোষ্ট করলে সেখোনে সকল মেম্বাররা আপনার পোষ্টে ফায়ার দিবে (ফায়ার মানে রাইক) এর আপনিয় সকলের পোষ্টে ফায়রার দিবেন। একটি মমিউনিটির মাধ্যমমে সকলে এগিয়ে যেতে পারবো। আশা করি বুঝতে পেরেছেন, যদি বুঝতে কোন সমস্যা হয় তবে অবশ্যই পোষ্টের নিচে কমেন্ট করবেন আমারাই আপনাদের সাথে যোগাযোগ করবো এবং সমাধান দেয়ার চেষ্টা করবো ইন্সাল্লাহ।

Powered by Blogger.