সোসাল মিডিয়া চালিয়েও আর্ণ করতে পারেন অর্থ

আমার যতদূর মনে হচ্ছে আপনি টাইটেল দেখে বিশ্বাস করতে পারছেননা! ভাবছেন!!! এখন সোসাল মিডিয়াও আর্ণ করা যায়? হ্যা সত্যি কথাটি মিথ্যে নয়ে এমন কয়েকটা সাইট আছে যেখানে ফেসবুক, টুইটার বা ঐ রকমের সোসাল মিডিয়ার মতই পোষ্ট, শেয়ার, লইক, কমেন্স করে অর্থ আর্ণ করা যায়।


বেলাক্যাম এমন একটা সাইট যেখানে সোসাল মিডিয়ার মতে ব্যবহার করতে হয় কিন্তু ব্যতিক্রম হলো এটাই যে, সোসাল মিটিয়া আপনাকে কোন পেমেনট দেয়না। এই সাইট আপনাকে প্রতি লাইক দেয়ার জন্য দিবে এক বেলা কয়েন। আর এই বেলা কয়েনকে কনভার্ট করে আপনি ডলারে পরিনত করতে পারেন। 

এ জন্য আপনাকে নিচের লিংক থেকে বেলাক্যামের সাইটে চলেযেতে হবে, সেখানে ইমেইল, ইউজার নেম, প্যাসওয়ার্ড দিয়ে সাইনআপ করেত হবে।


আপনার ইমেইলে একটি কনফার্ম মেইল চলে আসবে সেখান থেকে কনফার্ম লিংকে ক্লিক করে আপনার প্রফাইল এক্টিভেশন করেনিন। তার পরে অন্যান্য সাইটের মতই প্রফাইল সজিয়ে নিন। ফ্রেন্ডদের ফলো করুন  এবং আপনার বিভিন্ন ছবি এবং স্টোরি পোষ্ট করেতে থাকুন। যতগুলো বেলা অর্থাৎ রাইক পাবেন ঠিক তত সেন্ট পোবেন ইনেষ্টান্ট। আচ্ছা একটা কথে বলতে ভুলে গিয়েছিলাম, আইডি খোলার সাথে সাথে পেয়ে যাবেন ১০-১৫ বেলা।

আরো একটি সুযোগ হলো  আপনি আপনার আইডি থেকে আপনার বন্ধুকে রেফার করতে পারবেন। প্রতি রেয়ারে পাবের ১০ বেলা ১-৫০ টি পর্যন্ত ১৫ বেলা ৫১-১০০ টি পর্যন্ত এভাবে যত রেফার করেত পারবেন ততই বেলা বেড়ে যাবে। এছাড়াও প্রতি ১০ বেলা জেলার জন্য এক বেলা ফ্রিতে পাবেন। আর বেলার মূল্য প্রতিনিয়ত বাড়ে বা কমে কারন এটা আন্তর্জাতিব কারেন্সি রেটের উপর নির্ভর করে। আপনি যদি এ সাইটি পছন্দ করে থাকেন তবে লিংক থেকে এখনই রেজিষ্ট্রেশন করে নিন।


Powered by Blogger.