প্রতি ঘন্টায় সংগ্রহ করুন Ethereum Coin খুব সহজে

Bit Coin এর মতোই Ethereum ও একটি Coin. এই কয়েনও কয়েনবেস এর মাধ্যমে ডলার বানিয়ে নিজের একাউন্টে জমা করা যায়। Ethereum আর্ণ কার জন্য বিভিন্ন সাইট কয়েছে, তার মধ্যে কোনটা ফ্রি বা কোনটি পেইড। আমি নিজে কখনো পেইড ভার্সন ব্যবহার করিনি, ফ্রি সাইটে কাজ করেছি। আজকে আপনাদের সাথে এমন একটি সাইট শেয়ার করছি যেখানে ফ্রি ও পেইড দুটোই আছে, আপনি চাইলে ফ্রি একাউন্টে কাজ করে বিশ্বস্ত মনে হলে পেইট ভার্সনে কনভার্ট হতে পারবেন। সাইটির নাম free-ethereum. নিচে দেয়া লিংক থেকে সরাসরি একাউন্ট করে কাজ শুরু করতে পারবেন। নিচের লিংকে ক্লিক করলে আপনাদের সামনে এমন একটি পেজ ওপেন হবে।



এখানে আপনার ইমেইল, প্যাসওয়ার্ড দিয়ে রেজিষ্ট্রেশন করতে পারবেন। রেফার ঘর খালি থাকলেও কোন সমস্যা নেই বা আপনি চাইলে আমার রেফার কোড 80128 ব্যবহার করতে পারেন। তার সাথে আপনার যদি কয়েনবেস একাউন্ট করা থাকে তবে তার ethereum এ্যাড্রেস দিয়ে দিতে পারেন, না দিলেও কোন সমস্যা নেই আপনার যখন উড্রো দেয়ার মতো কয়েন জমা হবে তখনও এ্যাড করতে পারবেন। এর পরে ক্যাপচা ঘরে মার্ক করে রেজিষ্ট্রেশন/সাইনআপ বাটনে ক্লিক করুন। আপনার ইমেইলে একটি ভেরিফিকেশন মেইল পাঠানো হবে সেই লিংকে ক্লিক করে ভেরিফিকেশন কমপ্লিট করবেন। এর পরে আপনার সামনে এমন একটা পোজ ওপেন হবে।


এখানে আপনার ইমেইল, প্যাসওয়ার্ড টাইপ করে ক্যাপচা ঘরে মার্ক করে লগইন বাটনে ক্লিক করুন। আপনার সামনে এমন একটি পেজ ওপেন হেব।


এখানে আপনাকে কাজ করতে হবে প্রতি ঘন্টায় একবার। না করলেও আপনার একাউন্ট বন্ধ হবেনা কিন্তু আপনার কয়ের বাড়াতে হলে অবশ্যই রোল করা উচিত। ক্যাপচা বক্সে মার্ক করে রোলে ক্লিক করুন। অটোমেটিক রোল হয়ে আপনার ব্যালেন্সে কয়েন যোগ হয়ে যাবে। আপনি যদি আরো কয়েন আর্ণ করতে চান তবে মাল্টিপ্লে গেম খেলতে পারেন। এ জন্য উপর থেকে মাল্টিপ্লে বাটনে ক্লিক করুন এবং আপনার ইচ্ছামতো হাই বা লো তো ট্রাই করুন। আপনার বাড়তি কিছু আন হবে। আর একটি পদ্ধিততে আপনার আর্ণ বাড়াতে পারেন তা হলো লটারী। আপনার যদি লটারির ভাগ্য ভালো হয়ে থাকে তবে খুব দ্রুতই প্রচুর কয়েন আর্ণ করতে পারেন। 

এই সাইটে আপনি একাউন্ট করার পরে আপনি একটি রেফার কোড পারেন যা বন্ধুদের সাথে শেয়ার করার মাধ্যমে একাউন্ট করিয়েও আপনার ব্যালেন্সে কয়েন নিয়ে আসতে পারেন। এজন্য আপনাকে উপরের মেনু থেকে রেফার বাটনে ক্লিক করতে হবে। রেফার বাটনে ক্লিক করলে নিচের মতো একটি পেজ ওপেন হবে।


এখানে Referral url address থেকে আপনার রেফার কোড বা url কপি করে আপনার বন্ধুকে শেয়ার করবেন। আপনার বন্ধু আপনার রেফার কোড বা url দিয়ে একাউন্ট করলে আপনাকে ৫০% কয়েন প্রভাইড করা হবে।


আশা করি আপনি এখান থেকে ভালো পরিমান কয়েন আর্ণ করতে পারবেন। যদি কোন সমস্যা মনে হয় বা পোষ্ট বুঝতে অসুবিধা হয় তবে অবশ্যই কমেন্স করে আপনার মতামত আমাদের সাথে শেয়ার করতে পারবেন আমরা যতদ্রুত সম্ভব সমাধান দেয়ার চেষ্টা করবো ইন্সআল্লাহ্।

Powered by Blogger.