KIKI তে আর্ণ করার সঠিক পদ্ধতি

আমরা সকলেই মুলতঃ KIKI APK ব্যবহার করি রেভিনিউ আর্ণ করার আশায় ৷ কিন্তু আমরা অনেকেই জানিনা কিভাবে আর্ণ করতে হবে৷ আপনি কখনোই একা একা অ্যাড করতে পারবেন না৷ আমাদের প্রত্যেকেরই একে অন্যের সাপোর্ট নিতে হবে৷ নতুন একটি পোষ্ট করার জন্য পূর্বের পোস্টে অবশ্যই 20 টির উপর ভিউ থাকা লাগবে৷ আপনি যদি একটি পোষ্ট 50 বার দেখেন তাহলেও ভিউ থাকবে মাত্র একবার৷ তাই 20 জন রিয়েল মানুষের ভিউ অবশ্যই দরকার হবে আপনার একটি পোস্ট রিভিউ কমপ্লিট করার জন্য৷

  আমাদের সামনে একটি পোষ্ট এলে আমরা যা করি তা হল, একটি ফায়ার দি এবং একটি কমেন্টসে লিখি সি মাই পোস্ট৷ দেখা যায় একটি পোস্টে ফায়ারে সংখ্যা অনেক হয়ে যায় কিন্তু ভিউ পরিমাণ খুব কম থাকে যার কারণে পরবর্তী পোস্ট পাবলিস্ট করা সম্ভব হয় না৷ এজন্য আমাদেরকে যা করতে হবে তা হল আপনার সামনে যে পোস্টটি আসবে সেটি কে ওপেন করবেন তারপরে ফায়ার দেন বা না দেন কমেন্টস করবেন আপনার পোস্টটি আমি দেখলাম আপনি আমার টা দেখবেন৷ আমি যদি দেখি পিছনের ভিউ সংখ্যা আপনার কমেন্টস আসার পরও একই আছে তাহলে আমি অবশ্যই আপনার পোস্টটি দেখতে যাব না, কারণ আপনি আমার পোস্টটি দেখেন নি তাহলে আমি আপনার পোস্ট কেন দেখব৷ এর ফলে আমরা সবাই রেভিনিউ আর্ণ করা থেকে দূরে সরে যাব৷




যেহেতু এই সাইটটিতে আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে তাই আপনি আমার পোস্ট টি কমপ্লিট ভাবে দেখবেন এবং আমি আপনার পোষ্টটি অবশ্যই কমপ্লিট ভাবে দেখব, তাহলে আমরা দুজনে রেভিনিউ এড করতে পারব বেশি বেশি পোস্ট করতে পারব৷ তাছাড়া আপনি যদি আমাদের এই পেইজে জয়েন করেন তাহলে আপনার পোস্ট অবশ্যই দেখা হবে এবং আমাদের পোষ্ট টি ও আপনাকে অবশ্যই দেখতে হবে৷ আমাদের পেজের সদস্যদের কে এভাবেই শর্তসাপেক্ষে অ্যাড করা হয়েছে৷ পোষ্টের সাথে যদি আপনি একমত হয়ে থাকেন তাহলে অবশ্যই কমেন্টে মতামত জানাবেন৷


Powered by Blogger.